Wednesday, September 19, 2018

অনলাইনে সহজে আয় করার উপায়

সহজে আয় করার অনেক উপায় আ্ছে। আর তা আপনাকে খুজতে হবে বাস্তবে। অনলাইনে সহজে আয় করতে হলে আপনার আয় থেকে ব্যয় বেশি হবে। হ্যা যদি অবসরে বসে থাকেন তবে সময় দিতে পারেন আমাদের ক্ষুদ্র থেকে অতি ক্ষুদ্র আ্য়ের এ সাইট টিতে।

বিস্তারিত না জেনেই শুরু করতে পারের এখানে ক্লিক করে

দু একটা প্রশ্নের জবাব দিয়ে আয় করতে পারেন .০০৫ ডলার। ভিবিন্ন পেজ ভিউ করে (ক্লিক করে) আয় করতে পারেন ০.০০১ ডলার।সোসাল মিডিয়ায় সেয়ার লাইক সাবসক্রাইব করে আয় করতে পারেন .০০১ থেকে .০০৫ ডলার। এমন ১০টি কাজ করার পর পাবেন একটি রোল। এ রোল থেকে পেতে পারেন ১০০ডলার পর্যন্ত ভাগ্য যদি ভালোহয় নতুবা .০০২ পেয়ে সন্তুষ্ট থাকতে তবে। এছারাও জরিপ কাজে অংশগ্রহন করে প্রতি দিন ৪/৫ ডলার আয় করার সুযোগ তো রয়েছে।

আয়টা তখনই বেশি হবে যখন আপনি রেফারেল তৈরি করবেন। যেমন আমি আপনাকে আমন্ত্রন জানাচ্ছি আমার রেফারেল হতে। এতে আমার লাভ হবে আপনার ও লাভ হবে। রেফারেল বিহিন কাজ করে এখানে টাকা হাতে নিতে অনেক সময় দিতে হয় । তাই কাজ করতে থাকুন আর রেফারেল তৈরি করতে থাকুন। রেফারেল তৈরি করতে গিয়ে আবার নতুন করে আয়ের পথ তৈরি হবে। মানে রদ দেখা কলা বেচার মতো অবস্থা।

No comments:

Post a Comment

Crypto Currency as a Bitcoin, BNB and other

  BNB is a Crypto currency. You can earn its free for your experience about BNB and or Crypto currency.  What is BNB? for your experience yo...